আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৫

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের  সংঘর্ষে  অন্তত ১৫ জন আহত হয়েছে । সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ১নং ওয়ার্ডস্থ সিআই খোলা বৌ বাজার এলাকায় শুক্রবার (১’লা মে) সকাল ১০’টায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। আহতদের ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, সিআইখোলা বৌ বাজার এলাকার রেজাউল করিম গংদের সাথে একই এালাকার  আয়নালের সাথে একটি জমি নিয়ে পূর্বে থেকে বিরোধ চলছিল। শুক্রবার সকালে বিরোধপূর্ণ ঐ জমিতে নির্মাণ কাজ করার প্রস্তুতি নিচ্ছিল রেজাউল করিম। খবর পেয়ে  আয়নাল গ্রুপ বাধা দেয়। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ সহ ব্যাপক সংঘর্ষ হয়। এতে রেজাউল করিম, ইকবাল হোসেন, হালিমা আক্তার তুলি, নবী হোসেন, ইসাছিন, গুলে নূর, রিয়াজ, ইসলাম, শান্ত ও সাহাব উদ্দিনসহ মোট ১৫ জন আহত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার  ওসি কামরুল ফারুক  সংবাদচর্চাকে বলেন,  দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। যারা সংঘর্ষ করেছে তারা উভয় আত্মীয়। জমির ওয়ারিস নিয়ে তাদের দ্বন্দ্ব। উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।